ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

বগুড়ায় এরশাদ

সুষ্ঠু নির্বাচন হলে সব ভোট পড়বে জাপার বাক্সে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৬
সুষ্ঠু নির্বাচন হলে সব ভোট পড়বে জাপার বাক্সে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয় পার্টির (জাপা) বাক্সে সব ভোট পড়বে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

 

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) বেলা ১১টায় বগুড়া শহীদ টিটু মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

এরশাদ বলেন, বর্তমান নির্বাচন কমিশন মেরুদণ্ডহীন। প্রধান নির্বাচন কমিশনার বেসরম। তাকে রেখে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আজিজ মার্কার চেয়েও এই কমিশনার খারাপ। এ কারণে মানুষের মনে ক্ষোভ রয়েছে। মানুষ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়।
 
জেলা জাপার সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহ এমপির সভাপতিত্বে ও দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর এমপির সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন- দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, অ্যাডভোকেট আলতাফ আলী এমপি, অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার এমপি।
 
জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদ আরো বলেন, তনু হত্যার কথা সবাই জানেন। এ পর্যন্ত দুইবার তার মরদেহ কবর থেকে তোলা হলো। কিন্তু কোনো কিছুই পাওয়া যাচ্ছে না। একদিন হয়তো সরকার বলবে, ‘তনু নামের কোন মেয়েই ছিল না’। এটি মিডিয়ার প্রচার। মানুষ সঠিক বিচার চায়।
 
সম্মেলনে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ঘরে ঘরে চাকরি দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু এখন টাকা ছাড়া কোনো চাকরি মেলে না। এ কারণে শিক্ষিত বেকার যুবকরা মাদকাসক্ত হচ্ছে। এখন সব জায়গা অর্থের দখলে চলে গেছে। এ অবস্থা থাকলে দেশ চলবে না।
 
যেখানেই যাচ্ছি মানুষের ঢল। মানুষ পরিবর্তন চাচ্ছে। এ জন্য জাতীয় পার্টির প্রয়োজন। বগুড়া ও রংপুরে পার্টির অবস্থান খুব শক্তিশালী। এসব এলাকার আসনগুলো পুনরুউদ্ধার করা গেলে আবারো জাপা ক্ষমতায় যাবে। তবে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রয়োজন।
 
জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদ মনে করেন, আগামী নির্বাচনে জাতীয়পার্টি ও আওয়ামী লীগ থাকবে। আর কেউ থাকবে না। সেক্ষেত্রে সুষ্ঠু নির্বাচন হলে জাপা ক্ষমতায় যাবে।
 
সম্মেলন শেষে বেলা দেড়টার দিকে আগামী মেয়াদের জন্য শরিফুল ইসলাম জিন্নাহ এমপিকে জেলা জাপার সভাপতি ও নুরুল ইসলাম ওমর এমপিকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন দলের চেয়ারম্যান এইচ এম এরশাদ।
 
এর আগে ২০১০সালে দলের জেলা কমিটির সম্মেলন হয়েছিলো।
 
বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৬
এমবিএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa