ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

ইডেনের সাবেক অধ্যাপকের স্ত্রী ও তিন সন্তান রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৬
ইডেনের সাবেক অধ্যাপকের স্ত্রী ও তিন সন্তান রিমান্ডে

ঢাকা: রাজধানীর শান্তিবাগ থেকে গ্রেফতারকৃত ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যাপক সাইফুল ইসলামের স্ত্রী ও তিন সন্তানের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর মধ্যে ওই অধ্যাপকের স্ত্রী আমাতুল কুদ্দুস ও মেয়ে মোহসি ওরফে আহিদার দু’দিন করে এবং দুই ছেলে কুদরাতুল ফাত্তাহ ওরফে আজমল ও তাসলিমুল হাসানের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

তাদের মধ্যে আমাতুল কুদ্দুস খিলগাঁও থানা মহিলা জামায়াতের আমির, কুদরাতুল ফাত্তাহ ওরফে আজমল থানা ছাত্রশিবিরের সাবেক সভাপতি এবং তাসলিমুল হাসান বর্তমান থানা ছাত্রশিবিরের সভাপতি।  
 
নাশকতার পরিকল্পনার অভিযোগে সোমবার (২৫ জুলাই) রাতে তাদের আটক করা হয়। পুলিশের দাবি, ওই বাসায় গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করছিলেন তারা। ওই বাসা থেকে বিপুল পরিমাণ জিহাদি বই জব্দ করা হয়।

মঙ্গলবার (২৬ জুলাই) গ্রেফতারকৃত চারজনকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে দশদিন করে রিমান্ডের আবেদন জানায় খিলগাঁও থানা পুলিশ। শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রণব কুমার হুই এর আদালত।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৬
এমআই/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa