ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আইন ও আদালত

কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৯
কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

কুষ্টিয়া: কুষ্টিয়ায় মাদক মামলায় লালন (৩৬) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। 

রোববার (৪ আগস্ট) দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

লালন দৌলতপুর উপজেলার আলিনগর গ্রামের খবির মণ্ডলের ছেলে।

 

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১৩ নভেম্বর রাত ৮টায় ভেড়ামারা-দৌলতপুর সড়কের গোল্ডেন ইলেক্ট্রনিকস শো-রুমের সামনে যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে ৪৯ বোতল (০৬ লিটার) আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ লালন নামে এক যুবককে আটক করে ভেড়ামারা থানা পুলিশ। পরে লালনের বিরুদ্ধে এএসআই হামিদুর রহমান বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দ:বি: ১৯ এর ১, ৩(ক) ২৫ ধারায় মামলা করে উদ্ধারকৃত মাদকসহ তাকে থানায় সোপর্দ করেন।

মামলাটি তদন্ত শেষে ২০১৪ সালের ১১ জানুয়ারি আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।   

কুষ্টিয়া জজ কোর্টের সহকারী কৌশুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, সাক্ষ্যপ্রমাণ শেষে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় এ রায় ঘোষণা করেন বিজ্ঞ আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।  
 
বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।