ঢাকা, মঙ্গলবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

রূপনগরের বেলুন বিক্রেতা সুস্থ হলে আদালতে হাজিরের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
রূপনগরের বেলুন বিক্রেতা সুস্থ হলে আদালতে হাজিরের নির্দেশ বেলুন বিক্রেতা আবু সাঈদ। ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর মিরপুরের রূপনগর আবাসিক এলাকায় গ্যাসবেলুনের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় বেলুন বিক্রেতা আবু সাঈদ (৩০) চি‌কিৎসাধীন থাকায় আদাল‌তে হা‌জির করা হয়‌নি। এই মামলায় পু‌লি‌শের আবেদনের প্রে‌ক্ষি‌তে এজাহার গ্রহণ ক‌রে প্রতিবেদন দা‌খি‌লের জন্য আগামী ১ ‌ডি‌সেম্বর দিন ধার্য ক‌রে‌ছেন আদালত। এসময়, আবু সাঈদ সুস্থ হলে তা‌কে আদাল‌তে হা‌জির করার নি‌র্দেশ দেওয়া হয়।

বৃহস্প‌তিবার (৩১ অক্টোবর) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যাজি‌স্ট্রেট তোফাজ্জল হো‌সেন এই আদেশ দেন।

বুধবার (৩০ অক্টোবর) দিনগত রাত ৩টায় পুলিশ বাদী হয়ে আবু সাঈদের বিরুদ্ধে রূপনগর থানায় নরহত্যার অভিযো‌গে মামলা দায়ের করে।

বৃহস্প‌তিবার মামলার তদন্ত কর্মকর্তা রূপনগর থানার প‌রিদর্শক দীপক কুমার দাস আদালতে জানান, আবু সাঈদ আহত অবস্থায় হাসপাতাল‌ে চি‌কিৎসাধীন থাকায় হা‌জির করা যায়‌নি।

বুধবার বিকেলে রূপনগর আবাসিক এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত সাত শিশুর মৃত্যু হয়েছে। এদের মধ্যে ঘটনাস্থলে পাঁচজন, বুধবার রাতে ঢামেক হাসপাতালে শিশু নিহাদ ও পঙ্গু হাসপাতপালে চিকিৎসাধীন শিশু রিয়ার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
কেআই/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।