ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

ওয়ারী থেকে গ্রেফতার ডাকাত দলের ছয় সদস্য কারাগারে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
ওয়ারী থেকে গ্রেফতার ডাকাত দলের ছয় সদস্য কারাগারে 

ঢাকা: রাজধানীর ওয়ারী থেকে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ডাকাত দলের ছয় সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম এ আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- মামুন বেপারী (৪০), হেলাল (৩৪), মফিজুল ইসলাম সুমন (৩৮), আবু আসরারুল ইমান ওরফে আশু (৩৮), আসিফ চৌধুরী (৪৮) ও ইয়ার মোহাম্মদ (৫২)।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। তবে আসামিরা একাধিক আইনজীবীর ওকালতনামায় স্বাক্ষর করায় রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদনের শুনানি হয়নি। এমতাবস্থায় বিষয়টি মিমাংসার জন্য ঢাকা আইনজীবী সমিতিতে পাঠানোর পর আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

গত ১২ এপ্রিল ওয়ারী থানার ভগবতী ব্যানার্জী রোড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের (ডিবি) ওয়ারী জোনাল টিম। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, পাঁচ রাউন্ড কার্তুজ, তিনটি ছুরি, একটি চাপাতি ও দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, অভিযুক্তরা পরস্পর যোগসাজশে নয়া বাজার, তাঁতী বাজার এলাকার ব্যবসায়ীদের টার্গেট করে নির্জন স্থানে আসলে তাদের আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ডাকাতি করে নিয়ে যায়। তারা দীর্ঘদিন যাবৎ একত্রিত হয়ে ডাকাতি করে আসছে বলেও গোয়েন্দা এ কর্মকর্তা জানান।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।