ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

আমি এখনো সরকার দলের লোক: হেলেনা জাহাঙ্গীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
আমি এখনো সরকার দলের লোক: হেলেনা জাহাঙ্গীর

ঢাকা: নিজেকে এখনো সরকারের লোক বলে দাবি করেছেন হেলেনা জাহাঙ্গীর। শুক্রবার (৩০ জুলাই) রাতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রিমান্ড শুনানিকালে তিনি একথা বলেন।

হেলেনা জাহাঙ্গীর বলেন, “আমি সরকারের লোক, রাষ্ট্রের লোক, আমি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করি। আমি এখনো সরকার দলে আছি। কারণ বহিষ্কারের কোনো কাগজপত্র এখনো হাতে পাই নাই। আমার পদ এখনো আছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে ২৫টি দেশ সফর করেছি। ”

তিনি আরও বলেন, “সরকারের বিরুদ্ধে আমি কোনো সময় কিছু বলি নাই, বরং যারা সরকারের বিরুদ্ধে কথা বলেছে তাদের বিরুদ্ধে আমি কথা বলেছি, প্রতিবাদ করেছি, এগুলি ইন্টারনেটে আছে। দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার মতো কোনো কাজ করিনি। ”

ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় সংস্থা ও ব্যক্তিদের সম্মানহানি করার অভিযোগে গ্রেফতার হেলেনা জাহাঙ্গীরকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী।

শুক্রবার বিকেল ৫টা ৪০ মিনিটে হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় হস্তান্তর করা হয়। এরপর রাত ৭টা ৫০ মিনিটে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।