ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

পরীমনির মুক্তি আজই, আশা আইনজীবীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
পরীমনির মুক্তি আজই, আশা আইনজীবীর

ঢাকা: অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি মঙ্গলবারই (৩১ আগস্ট) মুক্তি পাবেন বলে আশাবাদী তার আইনজীবী মজিবুর রহমানের।

মঙ্গলবার দুপুরে ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন।

মজিবুর রহমান দুপুর সাড়ে তিনটার দিকে বাংলানিউজকে বলেন, আমরা ইতোমধ্যে জামিননামা (বেইল বন্ড) দাখিল করেছি। কাশিমপুর কারাগারে বার্তা পাঠানো হয়েছে। বিচারক জামিননামায় সই করলে আজই তিনি মুক্তি পাবেন।

এর আগে দুপুর আড়াইটার দিকে শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করে আদেশ দেন বিচারক। অসুস্থতা, নারী, অভিনয়ের ক্যারিয়ার বিবেচনায় ৫০ হাজার টাকা বন্ডে তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত তাকে জামিন দেন।

গত ৪ আগস্ট বিকেল ৪টার পরপরই রাজধানীর বনানীর ১২ নম্বর রোডে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।  

এরপর পরীমনির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। গত ১৯ আগস্ট তৃতীয় দফায় একদিনের রিমান্ড হয়। রিমান্ড শেষে তাকে ২১ আগস্ট কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
কেআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।