ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

দুই শিশু ধর্ষণের দায়ে এক ব্যক্তির মোট ৬০ বছরের জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
দুই শিশু ধর্ষণের দায়ে এক ব্যক্তির মোট ৬০ বছরের জেল

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দু’টি শিশুকে ধর্ষণের পৃথক মামলায় আবু সালাম (৫৫) নামে এক আসামিকে ৩০ বছর করে মোট ৬০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে তিন লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন  বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন ট্র্যাইব্যুনালের জেলা ও দায়রা জজ রোস্তম আলী এ আদেশ দেন।

জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন আদালতের স্পেশাল পিপি ফিরোজা চৌধুরী জানান, ২০১৭ সালের ১৪ জুলাই সকাল আনুমানিক ১০টা ৩৫ মিনিটে জয়পুরহাট জেলার পাঁচবিবি  উপজেলার বীর নগর পূর্ব পাড়ার মোজাফফরের বাড়িতে দুধ নিতে যায় দুই শিশু। শিশু দু’টি একে অপরের বান্ধবী। দুধ নিয়ে বাড়ি ফেরার পথে আনুমানিক ১১টা ৫ মিনিটে ওই এলাকার আবু সালাম শিশু দু’টিকে তার বাড়িতে টিভি দেখানোর প্রলোভন দিয়ে নিয়ে যান। এ সময় তিনি শিশু দু’টির হাতে ২০ টাকা দিয়ে নিজ ঘরের দরজা বন্ধ করেন এবং তাদের ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করেন। পরে শিশু দু’টিকে হাসপাতালে চিকৎসা দেওয়া হয়। পরে এ ঘটনায় করা মামলায় আবু সালামকে গ্রেফতার করে পুলিশ।  

এরপর আসামি জামিন নিয়ে পলাতক থাকায় দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার আসামির অনুপস্থিতিতেই এ রায় ঘোষণা করেন আদালতের বিচারক।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa