ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

ইভ্যালির রাসেল-শামীমাসহ ১০ জনের নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
ইভ্যালির রাসেল-শামীমাসহ ১০ জনের নামে মামলা

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনসহ ১০ জনের নামে মামলা দায়ের হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমানের আদালতে আবু হাসান জনি নামে কৃষি ব্যাংকের এক কর্মকর্তা মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন—আহমেদ জাহিদ, মেহেদী হাসান, আতাউর রহমান, আরিফ উল্লাহ খান, ফিরোজ হোসেন, এহসান চৌধুরী, সাজ্জাদ আলম ও তরিকুল কামরুল।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, ভুক্তভোগী আবু হাসান জনি বিভিন্ন সময়ে এসি, মোটরবাইক ও মোবাইল সেটসহ মোট ১৩টি পণ্য ইভ্যালিতে অর্ডার করেন। যার মূল্য হিসেবে তিনি ১১ লাখ ২১ হাজার ৪১৯ টাকা পরিশোধ করেন। কিন্তু আসামিরা তাকে পণ্য না দিয়ে পরস্পর যোগসাজশে সব টাকা আত্মসাৎ করেছেন।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa