ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নেশাজাতীয় অ্যাম্পুলসহ আটক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জুন ৮, ২০২২
নেশাজাতীয় অ্যাম্পুলসহ আটক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড

বরিশাল: বরিশালে নেশাজাতীয় ইনজেকশনের অ্যাম্পুলসহ আটক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

এছাড়াও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) বরিশালের জননিরাপত্তা দমন ট্রাইব্যুনালের বিচারক টিএম মুসা ওই রায় দিয়েছেন বলে জানিয়েছেন বিশেষ পিপি অ্যাডভোকেট লস্কর নুরুল হক।

দণ্ডিত রিগ্যান বৈরাগী কুণ্ড (২৮) নগরীর ২০ নম্বর ওয়ার্ডের কলেজ রো এলাকার খ্রিস্টান কলোনির প্রয়াত রঞ্জিত বৈরাগীর ছেলে। রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলেন।

অ্যাডভোকেট লস্কর নুরুল হক জানান, ২০১৬ সালের ৬ সেপ্টেম্বর পুলিশ কলেজ রো এলাকার ভূঁইয়া বাড়ির সামনে অভিযান চালায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় সেখান থেকে রিগ্যানকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে হাতে থাকা একটি বক্সের ভেতর থেকে ২০ অ্যাম্পুল জি মরফিন, ২৫ অ্যাম্পুল সেডিল ইনজেকশন ও ৫ অ্যাম্পুল ফেনারগান উদ্ধার করে।

এ ব্যাপারে ডিবি পুলিশের এসআই মোস্তফা কামাল বাদী হয়ে ২০১৬ সালের ৬ সেপ্টেম্বর মামলা করেন। ২০১৬ সালের ৬ নভেম্বর ডিবি পুলিশের পরিদর্শক গোলাম মোস্তফা তদন্ত শেষে মামলার চার্জশিট দেন।

আদালত ৭ জনের সাক্ষ্য গ্রহণ শেষে ওই রায় দেওয়া হয়েছে। পলাতক থাকায় আসামির বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে বলের বিশেষ পিপি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জুন ৮, ২০২২
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।