ঢাকা, শনিবার, ৪ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

আইন ও আদালত

সাভারে শিক্ষক হত্যা: প্রধান আসামির বাবা ৫ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জুন ২৯, ২০২২
সাভারে শিক্ষক হত্যা: প্রধান আসামির বাবা ৫ দিনের রিমান্ডে অভিযুক্ত স্কুলছাত্রের বাবা মো. উজ্জ্বল হাজী

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার ঘটনায় অভিযুক্ত স্কুলছাত্রের বাবা মো. উজ্জ্বল হাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার মধ্যরাতে কুষ্টিয়ার কুমারখালী থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (২৯ জুন) তাঁকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই এমদাদুল হক। শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

এসআই এমদাদুল হক বলেন, মঙ্গলবার দিবাগত রাতে কুষ্টিয়ার কুমারখালী এলাকা থেকে শিক্ষক হত্যার প্রধান আসামি আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে আটক করা হয়। পরে ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়।

বুধবার বিকেলে সোয়া ৪টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট-৩ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার দুপুরে হাজী ইউনুস আলী কলেজে মেয়েদের ক্রিকেট খেলা চলার সময় পেছন থেকে শিক্ষক উৎপল কুমারকে কাঠের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে করে আশরাফুল ইসলাম জিতু নামে এক ছাত্র। পরে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে একদিন পর রোববার (২৬ জুন) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় রোববারেই নিহতের ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় জিতুর নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন। ঘটনার চারদিন পেরিয়ে গেলেও প্রধান আসামিকে ধরতে না পারলেও তার বাবাকে কুষ্টিয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এসএফ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa