ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ময়মনসিংহে হত্যা মামলায় ৩ ছিনতাইকারীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
ময়মনসিংহে হত্যা মামলায় ৩ ছিনতাইকারীর যাবজ্জীবন

ময়মনসিংহ: ময়মনসিংহে পরিবহন শ্রমিক বিশ্বজিৎ কুণ্ডু হত্যা মামলায় তিন ছিনতাইকারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে অর্থদণ্ড, অনাদায়ে আরও ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

সোমবার (২৫ জুলাই) দুপুরে ময়মনসিংহের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন এ রায় ঘোষণা করেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন-নগরীর পুরোহিতপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে সুমন ওরফে পেটকাটা সুমন, ব্রাহ্মণপল্লী এলাকার আব্দুল জব্বারের ছেলে কামরুল হাসান এবং শেওড়া ডিবি রোড এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে সারোয়ার হোসেন ওরফে শাওন।  

খবরের সত্যতা নিশ্চিত করেছেন জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী মুজিবুর রহমান। তিনি জানান, রায়ের সময় আদালতে আসামি কামরুল হাসান ও সারোয়ার হোসেন ওরফে শাওন উপস্থিত ছিল। তবে বর্তমানে পলাতক রয়েছে মামলার প্রধান আসামি সুমন ওরফে পেটকাটা সুমন।

রাষ্টপক্ষের এপিপি রেজাউল করিম দুলাল মামলার বিবরণ সূত্রে জানান, ২০১৫ সালের ২ জুন ভোরে নগরীর গাঙ্গীনারপাড় এলাকায় অজ্ঞাত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হন বিশ্বজিৎ কুণ্ডু।

এ ঘটনায় ওই রাতেই পুলিশ বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করে তদন্ত শুরু করে। পরে দীর্ঘ তদন্তে ঘটনার রহস্য উদঘাটন করে ৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

প্রসঙ্গত, নিহত বিশ্বজিৎ কুণ্ডু নগরীর বিদ্যাময়ী স্কুল এলাকার বাসিন্দা ছিলেন। তিনি পরিবহন শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।