ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

লাইফস্টাইল

বৃষ্টিতে ‘সারা’ লাইফস্টাইলের রেইনকোট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, জুন ৩, ২০২১
বৃষ্টিতে ‘সারা’ লাইফস্টাইলের রেইনকোট

ঢাকা: কাগজে কলমে বর্ষাকাল না এলেও প্রকৃতিতে শুরু হয়ে গেছে বৃষ্টির তাণ্ডব। গত কয়েকদিন ধরেই দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হচ্ছে।

একদিকে তীব্র গরমে অস্বস্তি অন্যদিকে মাঝে মধ্যেই হঠাৎ বৃষ্টির স্বস্তি। বেশ বিড়ম্বনার এ সময়টিতে রেইনকোটের ব্যবহার আপনাকে দিতে পারে প্রশান্তি। আসন্ন বর্ষাকালকে উপভোগ করতে ‘সারা’ লাইফস্টাইল এনেছে উন্নতমানের রেইনকোট বা বর্ষাতি।  

শতভাগ সিনথেটিক পিউ কোটেড ফেব্রিক্স দিয়ে তৈরি ২.৪ এফপিএমের সারা লাইফস্টাইলের ২ পার্টের রেইনকোটটির রয়েছে আলাদা শার্ট ও প্যান্ট। সম্পূর্ণ রেইনকোটটির শেলাইয়ের ওপরে ব্যবহার করা হয়েছে সীম সিল টেপ, যা বাইরের পানি থেকে আপনাকে রক্ষা করবে। এছাড়াও সারার তৈরি সাদা, নেভি ব্লু ও অলিভ রঙের রেইনকোটটির হুডিতে ব্যবহার করা হয়েছে সামঞ্জস্যপূর্ণ  রাবার ইলাস্টিক। রেইনকোটটির প্যান্টের কোমড়েও ব্যবহার করা হয়েছর উন্নতমানের ইলাস্টিক, যা সহজেই নষ্ট হবে না। ৬টি ভিন্ন সাইজের এ রেইনকোটটি গ্রাহকরা পেয়ে যাবে মাত্র ১ হাজার ৯০ টাকায়।  

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ ও ৫৪ নম্বর শপটি ছিল সারার দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এ ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এ ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এ ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জুন ০৩, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।