ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
মালয়েশিয়ায় আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: মালয়েশিয়া জহুর বারু আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৬ সেপ্টেম্বর) স্থানীয় সময় বিকেলে জোহর প্রদেশের আব্দুল্লাহ তাহের অঞ্চলের সালাসা হোটেলের বলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।



সম্মেলনে বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন এক আলোকবর্তিকা। তিনি না থাকলে আমরা আজও স্বাধীন হতে পারতাম না। তার নেতৃত্বের কারণেই আজ আমরা স্বাধীন ভুখণ্ড পেয়েছি। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক দেশের নাম গৌরবের সঙ্গে স্থান করে নিয়েছে। ’

‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোনো দল বা গোষ্ঠীর নয়। তিনি সবার, সব বাংলাদেশির। বিশ্ব জানে, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধু মানেই ১ লাখ ৪৭ হাজার ৫৭০ বর্গ কিলোমিটার স্বাধীন লাল-সবুজ পতাকার ভুখণ্ড। ’

বক্তারা আরো বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সুখি ও সমৃদ্বশালী দেশ হিসেবে গড়ে উঠেছে। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আ’লীগ মনা সবাইকে একযোগে কাজ করতে হবে।
 
সুমনেরর উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জোহর প্রদেশের আওয়ামী লীগ নেতা জাকির  হোসেন। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মকবুল হোসেন মুকুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদল, মাহতাব খন্দকার, আব্দুল করিম, মস্তফা তালুকদার, জহুর বারু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম আমিন, ফাহিম, সিঙ্গাপুর থেকে আসা বিশিষ্ট সমাজ সেবক ফিলিপ রহমান, ইমদাদুল হক, মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মিনহাজ উদ্দিন মীরান, মালয়েশিয়া আওয়ামী লীগ নেতা সঞ্জয় দও, জহুর বারু আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাবু।  

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মখলিছুর রহমান, মালয়েশিয়া যুবলীগ নেতা রেজাউল হক লায়নসহ সম্মেলনে জহুর প্রদেশের আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ত্রি-বার্ষিক সম্মেলনে জাকির হোসেনকে সভাপতি, তারিকুল ইসলাম আমিনকে সাধারণ সম্পাদক ও নজরুল ইসলাম বাবুকে সাংগঠনিক সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট জহুর প্রদেশ আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ