ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পথে পথে প্রতিমন্ত্রী পলকের চা চক্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
পথে পথে প্রতিমন্ত্রী পলকের চা চক্র

নাটোর: পথে পথে, পাড়া-মহল্লায় চায়ের দোকানে বসে চা চক্রের মাধ্যমে সাধারণ মানুষ ও তৃণমূল নেতাকর্মীদের খোঁজ খবর নিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  

অপরদিকে সাধারণ বেশে একজন মন্ত্রীকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েন কর্মী, সমর্থক ও সাধারণ জনগণ।

ক্ষণিকের চায়ের আড্ডায় যেন নিবিড় বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। আর দীর্ঘদিন পর সাধারণের মধ্যে নিজেকে আবদ্ধ করে স্বস্তির নিঃশ্বাস ফেললেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) দিনগত রাতে ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় যাওয়ার সময় পথে পথে, মোড়ে মোড়ে, পাড়া-মহল্লায় বিভিন্ন চায়ের দোকানে বসে চা চক্রে মিলিত হন পলক। এর আগে সিংড়া উপজেলার কলম ও চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন তিনি। পরে একটি ইসলামি মাহফিলে অংশগ্রহণ শেষে বাসায় ফেরেন প্রতিমন্ত্রী।

স্থানীয়রা জানান, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে চায়ের দোকানে সাধারণ বেশে বেঞ্চে বসে চা খেতে দেখে উৎসুক মানুষজন ভিড় জমাতে থাকেন। কর্মী-সমর্থকরাও খবর পেয়ে ছুটে আসেন এবং তাকে কাছে পেয়ে একসঙ্গে বসে চায়ের আড্ডায় মিলিত হন। গল্প আড্ডার মধ্য দিয়ে সবার খোঁজ খবর নেন প্রতিমন্ত্রী। একই সঙ্গে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান তিনি।

বাংলাদেশ সময়: ০৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।