ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মশা নিধন জোরদার করার নির্দেশ খুলনা সিটি মেয়রের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
মশা নিধন জোরদার করার নির্দেশ খুলনা সিটি মেয়রের ফাইল ফটো

খুলনা: খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীতে মশক নিধন কার্যক্রম আরও জোরদার করার নির্দেশ দিয়েছেন।  

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) নগর ভবনের জিআইজেড মিলনায়তনে কঞ্জারভেন্সি বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অনুষ্ঠিত সভায় তিনি এ নির্দেশ দেন।

সভায় সিটি মেয়র বলেন, মহানগরী এলাকাকে মশকমুক্ত রাখতে দৈনন্দিন বর্জ্য অপসারণ করাসহ চলমান পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত রাখতে হবে।  

নগরজুড়ে চলমান ড্রেন ও সড়ক উন্নয়ন কাজের প্রতি দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, কাজ চলাকালীন জলাবদ্ধতা সৃষ্টি হয়ে মশার উপদ্রব যাতে না বাড়ে সেদিকেও লক্ষ্য রাখার জন্য কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্বশীল হওয়ার নির্দেশ দেন সিটি মেয়র। একইসঙ্গে তিনি মশক নিধন ওষুধ মজুদ রাখার ওপর গুরুত্বারোপ করেন।

কেসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মো. আব্দুল আজিজ, কঞ্জারভেন্সি অফিসার প্রকৌশলী মো. আনিসুর রহমান, সহকারী কঞ্জারভেন্সি অফিসার মো. আব্দুর রকিব, নুরুন্নাহার এ্যানী, মোল্লা মারুফ রশীদ, মো. জিয়াউর রহমানসহ ওয়ার্ড সুপারভাইজাররা সভায় উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজে ‘মশার উপদ্রবে অতিষ্ঠ খুলনাবাসী’ এ শিরোনামে সংবাদ প্রচারিত হয়।  

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ