ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ইবিতে পিলারের আঘাতে নির্মাণ শ্রমিকের মৃত্যু 

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
ইবিতে পিলারের আঘাতে নির্মাণ শ্রমিকের মৃত্যু 

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দ্বিতীয় প্রশাসনিক ভবনের সামনে নির্মাণাধীন ভবনের পাইলিং করার সময় পিলারের আঘাতে ওবায়দুর রহমান (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় তার মৃত্যু হয়।

 

বিশ্ববিদ্যালয়ের সিকিউরিটি (ইনচার্জ) অফিসার মো. আব্দুস সালাম সেলিম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত নির্মাণ শ্রমিক ওবায়দুর রহমানের বাড়ি পাবনা জেলার ঈশ্বরদীতে।

সূত্র জানায়, সন্ধ্যায় ওবায়দুর সহকর্মীদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় প্রশাসনিক ভবনের সামনে নির্মাণাধীন ভবনে পাইলিং করছিলেন। এসময় যন্ত্র দিয়ে পিলারের একটি অংশ কাটার সময় পিলারের বড় একটি অংশ তার গায়ের ওপর পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। পরে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
এর আগে ২০২০ সালের ১৯ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে মনিরুল  ইসলাম (২৬) নামে এক শ্রমিকের মৃত্যু হয় বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।