ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

নেতাকর্মীদের বিনোদন দিতে সমাবেশস্থলে হাডুডু খেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
নেতাকর্মীদের বিনোদন দিতে সমাবেশস্থলে হাডুডু খেলা

সিরাজগঞ্জ: সমাবেশে যোগ দিতে তিনদিন আগেই রাজশাহী পৌঁছেছেন সিরাজগঞ্জের বেশিরভাগ বিএনপি নেতাকর্মীরা। সমাবেশস্থলের অদূরেই পদ্মা গার্ডেনে অবস্থান নিয়েছেন তারা।

সমাবেশে আসা নেতাকর্মীদের বিনোদন দিতে সেখানে হাডুডু খেলার আয়োজন করে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

শনিবার (০৩ ডিসেম্বর) সকালে পদ্মা গার্ডেনে ইউনিয়নের নেতাকর্মীরা দুই দলে ভাগ হয়ে হাডুডু খেলায় অংশ নেন। এ সময় বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।

শিয়ালকোল ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সালাম টুপা, সাধারণ সম্পাদক নুর আলম মুন্সী, স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব হেলাল উদ্দিন, বিএনপি নেতা কামরুল হাসান, আবুল কালাম আজাদ, আব্দুল মতিনসহ অন্যান্যরা এ খেলায় অংশগ্রহণ করেন।

বিএনপি নেতা কামরুল হাসান ও স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব হেলাল উদ্দিন বাংলানিউজকে বলেন, আগে থেকেই জানা ছিল যে ধর্মঘট ডেকে সমাবেশে আসতে বাধার সৃষ্টি করা হবে। তাই ৩০ নভেম্বর থেকেই আমাদের নেতাকর্মীরা রাজশাহীতে আসতে শুরু করেন। আমরা গত তিনদিন ধরে পদ্মা গার্ডেনে অবস্থান করছি। এখানেই থাকা-খাওয়া ও ঘুমের ব্যবস্থা করা হয়েছে। নেতাকর্মীদের বিনোদন দেওয়ার জন্য শনিবার সকালে নিজেদের মধ্যে হাডুডু খেলার আয়োজন করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa