ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

জাতীয়

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষ, হাসপাতালে ১২ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষ, হাসপাতালে ১২ জন

লালমনিরহাট: লালমনিরহাটে বিশ্বকাপ ফুটবল খেলার পতাকা নামানোর ঘটনাকে কেন্দ্র করে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১২জন আহত হয়েছেন বলে খবর।

রোববার (৪ ডিসেম্বর) সকালে বাংলানিউজকে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম।

শনিবার (৩ ডিসেম্বর) রাতে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের সামুটারি এলাকায় দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকা নামানোর ঘটনাকে কেন্দ্র করে কয়েক দিন ধরে ওই গ্রামে দুই গ্রুপের মধ্যে বিতর্ক চলে আসছিল। শনিবার সন্ধ্যায় ওই গ্রামের আর্জেন্টিনার সমর্থক আব্দুল্লাহ আল মামুন ব্রাজিলের সমর্থক কফি আনানের ওপর পতাকা নামিয়ে চুরির অভিযোগ তুলে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে।  

একপর্যায়ে তাদের দুই পরিবারের লোকজন খবর পেয়ে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে সদর থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে এর আগেই দু'পক্ষের অন্তত ১২ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে সদর উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন হাসপাতালে গিয়ে উভয় পক্ষের আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং  উভয় গ্রুপকে শান্ত থাকতে অনুরোধ করেন।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদ আলম বলেন, মূলত পতাকা নামানোর ঘটনাকে কেন্দ্র করেই এ সংঘর্ষ  ঘটেছে। খবর পেয়েই তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল। এ নিয়ে কোন পক্ষই  লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa