ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
কিশোরগঞ্জে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মেয়াদোত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রি ও ওষুধের প্যাকেটের মূল্য নতুন করে লিখে বিক্রি করার অপরাধে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ২৬ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

রোববার (০৪ ডিসেম্বর) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক কিশোরগঞ্জ সদর উপজেলার বটতলা মোড় এবং থানা সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

 

এসময় উপস্থিত ছিলেন-স্যানিটারি ইন্সপেক্টর রফিকুন্নেসা পুষ্প, সহকারী স্যানিটারি ইন্সপেক্টর মৃত্যুঞ্জয় মজুমদার ও উপ-পরিদর্শক (এসআই) হাবিল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি তদারকি টিম।  

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বাংলানিউজকে জানান, দুপুরে বটতলা মোড় এবং থানা সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়। এসময় মেয়াদোত্তীর্ণ খাদ্য পণ্য ও শিশু খাদ্য বিক্রি করার অপরাধে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী সুগন্ধ্যা ডিপার্টমেন্টাল স্টোরকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ওষুধের প্যাকেটের মূল্য নতুন করে লিখে বিক্রি করার অপরাধে খন্দকার মেডিকেল সার্ভিসকে তিন হাজার টাকা ও বিসমিল্লাহ মেডিকেল হলকে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ