ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাবিনা-মাসুরাকে পুরস্কৃত করলেন এমপি রবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
সাবিনা-মাসুরাকে পুরস্কৃত করলেন এমপি রবি ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক ও সাতক্ষীরার কৃতি সন্তান সাবিনা খাতুন এবং ডিফেন্ডার মাসুরা পারভীনকে সংবর্ধনা ও নগদ অর্থ পুরষ্কার হিসেবে দেওয়া হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) বিকেলে সাতক্ষীরা স্টেডিয়ামে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে তাদের এই সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে এমপি রবি সাফ জয়ী সাবিনা খাতুনকে ৩ লাখ টাকা ও মাসুরা পারভীনকে ১ লাখ টাকার চেকসহ সম্মাননা স্মারক প্রদান করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. সজীব খান, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমানউল্লাহ-আল-হাদী, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু ও সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মীর মাহমুদ হাসান লাকী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ