ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নকল ধরা পড়ায় বিদ্যালয়ের ৩য় তলা থেকে ঝাঁপ ছাত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
নকল ধরা পড়ায় বিদ্যালয়ের ৩য় তলা থেকে ঝাঁপ ছাত্রীর

লক্ষ্মীপুর: পরীক্ষার হলে নকল করতে গিয়ে শিক্ষকের হাতে ধরা পড়েন ৭ম শ্রেণির এক ছাত্রী। এতে শিক্ষক শাসন করায় বিদ্যালয় ভবনের ৩য় তলা থেকে লাফ দেন তিনি।

পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।  

রোববার (৪ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের হাজী আমজাদ আলী পাটওয়ারী ওয়াকফ এস্টেট একাডেমিতে এ ঘটনা ঘটে।

এদিন ওই ছাত্রীর গণিতের বার্ষিক পরীক্ষা চলছিল। ওই ছাত্রীর বাড়ি পৌরসভার দক্ষিণ মজুপুর গ্রামে।  

ছাত্রীর মা বলেন, পরীক্ষা কেন্দ্রে তার মেয়ে নকল করতে গিয়ে ধরা পড়ে। এসময় পরীক্ষার হলে ডিউটি শিক্ষক তার উত্তরপত্র নিয়ে যান এবং তাকে অপমানজনক কথা বলে। সহপাঠীদের সামনে প্রচণ্ড লজ্জা পায় আমার মেয়ে। এটা সইতে না পেরে সে লাফ দিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করে।

পরীক্ষার হলের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক আরিফ হোসেন জানান, রোববার বিদ্যালয়ে সপ্তম শ্রেণীর গণিত বিষয়ের পরীক্ষা ছিল। ওই ছাত্রী বাড়ি থেকে ৪ টি প্রশ্নের উত্তর লিখে নিয়ে আসে। সেখান থেকে দুটি প্রশ্ন পরীক্ষায় আসে। বিষয়টি তার চোখে ধরা পড়ে। পরে তিনি ঘটনাটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের জানান। তার অগোচরে ছাত্রীটি ৩তলা থেকে লাফ দেয়।   

প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, পরীক্ষা কেন্দ্রে শৃঙ্খলা বজায় রাখার জন্য শিক্ষকরা নকল ধরবেই। কিন্তু কি কারণে ওই ছাত্রী ভবন থেকে ঝাঁপ দিয়েছে, সেটি রহস্যজনক। দায়িত্বপ্রাপ্ত শিক্ষকের যদি কোন দোষ থাকে, সে বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।