ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওলিপুরে স্থাপন হবে শিল্প পুলিশের ইউনিট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
ওলিপুরে স্থাপন হবে শিল্প পুলিশের ইউনিট

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ওলিপুর শিল্প এলাকায় শিল্প পুলিশের ইউনিট স্থাপন করা হবে বলে আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শনিবার হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরের দাবির পরিপ্রেক্ষিতে শায়েস্তাগঞ্জ থানায় নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এই আশ্বাস দেন তিনি।

এর আগে হবিগঞ্জ সদর মডেল থানা ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশের ব্যবহারের জন্য দুটি পিকআপ ভ্যান ও শিল্প থানা স্থাপনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর ডিও লেটার দিয়েছিলেন এমপি আবু জাহির। তিনি মৌখিকভাবেও এ বিষয়ে মন্ত্রীকে অনুরোধ জানান।

এর ফলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ বাহিনীর চলাচলের সুবিধা নিশ্চিতে অবশ্যই গাড়িগুলো প্রয়োজন। তবে চলতি মাসে একটু সমস্যা রয়েছে। শিগগিরই এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, এমপি আবু জাহিরের মাধ্যমে জানতে পেরেছি এখানে শিল্পাঞ্চল হয়েছে। আমি নিজেও সেটি দেখেছি। শিগগিরই ওলিপুরে শিল্প পুলিশের একটি ইউনিট স্থাপনের ব্যবস্থা নিতে শিল্প পুলিশের প্রধানকে জানিয়ে দেব।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad