ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নলডাঙ্গায় আখ ক্ষেতে পড়েছিল অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
নলডাঙ্গায় আখ ক্ষেতে পড়েছিল অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় একটি আখ ক্ষেত থেকে অর্ধগলিত অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুরে ১২টার দিকে উপজেলার মির্জাপুরদিঘা গ্রামের ওই আখ ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

তবে তাৎক্ষনিকভাবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, স্থানীয় লোকজন আখ ক্ষেতে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি অর্ধগলিত অবস্থায় থাকায় পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। তবে তার নাম পরিচয় সনাক্ত করতে সিআইডির রাজশাহীর ফরেনসিক বিভাগকে খবর দেওয়া হয়েছে। তারা আসার পর অনুসন্ধান করে পরিচয় সনাক্ত করা হবে। ইতোমধ্যে তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। মরদেহটি এখানে কিভাবে, কখন-কারা রেখে গেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, গত ১৪ দিন আগে মির্জাপুরদিঘা গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে রেজাউল করিম নিখোঁজ হন। তার স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়েও তার কোনো সন্ধান পাননি। মরদেহটি তার কিনা সে বিষয়ে পুলিশকে অবহিত করা হয়েছে। রেজাউল করিম পেশায় একজন সাইকেল মেকার। আখ ক্ষেতে মরদেহের খবর পেয়ে রেজাউল করিমের পরিবারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী ঘটনাস্থলে অবস্থান করছেন।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।