ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয়

বাইককে ধাক্কা দিয়ে ৪০০ ফুট টেনে নিয়ে যায় বাস, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
বাইককে ধাক্কা দিয়ে ৪০০ ফুট টেনে নিয়ে যায় বাস, নিহত ১

সাতক্ষীরা: সাতক্ষীরায় পরিবহনের ধাক্কায় পলাশ (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

বুধবার (০৭ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১২টায় সাতক্ষীরা-খুলনা সড়কের ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালককে আটকসহ বাসটি জব্দ করে পুলিশ।

নিহত পলাশ সাতক্ষীরার আশাশুনি উপজেলার বাসিন্দা।
 
সাতক্ষীরা সদর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নারান চন্দ্র সরকার বাংলানিউজকে জানান, ডলফিন পরিবহনের একটি বাস (বরিশাল মেট্রো-ব-১১০১৪৮) বরিশাল থেকে সাতক্ষীরার শ্যামনগরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে সাতক্ষীরার নারকেলতলা মোড়ে পৌঁছালে পাশের রাস্তা থেকে মহাসড়কে উঠে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে সেটিকে টেনে হেঁচড়ে প্রায় ৪০০ ফুট দূরে ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে নিয়ে যায় বাসটি। এ সময় বাসটি একটি ভ্যানকেও চাপা দিলে সেটিও দুমড়ে মুচড়ে যায়।

পরে ঘটনায় গুরুতর আহত পলাশকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফকরুল ইসলাম খান জানান, পুলিশ ঘাতক বাসসহ চালককে আটক করতে সক্ষম হয়েছে। বাসটি পুলিশের হেফাজতে রয়েছে। চালকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa