ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

জাতীয়

নানিয়ারচরে ইউপিডিএফ সংগঠককে গুলি করে হত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
নানিয়ারচরে ইউপিডিএফ সংগঠককে গুলি করে হত্যা! গুলি করে হত্যা: প্রতীকী ছবি

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত গ্রুপের সংগঠক সুবাহু চাকমা ওরফে গিরি চাকমাকে (৫৫) গুলি করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।  

বুধবার (৭ডিসেম্বর) সকালে উপজেলার সাবেক্ষং ইউনিয়নের রাঙিপাড়ার সূর্য মণি মূর্তি নামক স্থানে তাকে হত্যা করা হয় বলে সংগঠনটি দাবি করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে ইউপিডিএফ’র সংগঠক গিরি চাকমা নামে এক ব্যক্তিকে উপজেলার সাবেক্ষং ইউনিয়নের রাঙিপাড়ার সূর্য মণি মূর্তি নামক স্থানে কয়েকজন সন্ত্রাসী গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

এদিকে ইউপিডিএফ’র প্রচার ও প্রকাশনা সম্পাদক নিরন চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা ইউনিটের সংগঠক শান্তি দেব চাকমা তাদের সংগঠককে হত্যার জন্য নব্যমুখোশ সংস্কারবাদী সন্ত্রাসীদের (ইউপিডিএফ সংস্কার) দায়ী করে হত্যার তীব্র নিন্দা জানান।

ইউপিডিএফ গণতান্ত্রিক দলের নানিয়ারচর উপজেলার সংগঠক জ্ঞান চাকমা বলেন, আমরা স্থানীয়দের কাছ থেকে এ হত্যার ঘটনা কথা শুনেছি। শুধু শুধু কেন তারা আমাদের দায়ী করছে সেটা বোধগম্য নয়।

রাঙামাটি পুলিশ সুপার মীর আবু বলেন, আমরা স্থানীয়দের মাধ্যমে ঘটনাটি শুনেছি। এলাকাটি বেশ দুর্গম। পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেছে। এখনো কোন মরদেহ খুঁজে পায়নি।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa