ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পোল্ট্রি ফিডের আড়ালে নিষিদ্ধ পলিথিন ব্যবসা, গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
পোল্ট্রি ফিডের আড়ালে নিষিদ্ধ পলিথিন ব্যবসা, গ্রেফতার ৫

ফরিদপুর: ফরিদপুরে পোল্ট্রি ফিডের আড়ালে চলছিল জমজমাট নিষিদ্ধ পলিথিন ব্যবসা। এ ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

‌ 

শুক্রবার (০৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইমদাদ হুসাইন গণমাধ্যমকে এ তথ্য জানান

তিনি বলেন, বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দিনগত রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন, পোল্ট্রি ফিড ব্যবসায়ী নাজমুল তালুকদার (২৬), তামিম মোল্লা (২২), মো. শাহীন মাতুব্বর (১৮), মো. সুমন মুন্সী (১৯) ও মনির শেখ (৪০)। তাদের সবার বাড়ি ফরিদপুরের সালথা, নগরকান্দা ও ভাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায়।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল, নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন, ডিবির ওসি মোহাম্মদ মামুনুর রশীদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইমদাদ হুসাইন জানান, গত ৪ ডিসেম্বর রাত দশটার দিকে এক ট্রাক ড্রাইভার একটি মামলা করে নগরকান্দা থানায়। মামলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় নগরকান্দা থানা পুলিশ নগরকান্দা থেকে রাকিবুল ও তার দুই জন সহযোগীকে গ্রেফতার করা হয়। এরপর গ্রেফতার করা হয় আরও দুই জনকে। এ সময় ২১ বস্তা পলিথিন উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, মূলত ফিডের ব্যবসার কথা বলে তারা ঢাকার চকবাজার থেকে পলিথিন নিয়ে আসেন। পরে এসব পলিথিন ফরিদপুরের নগরকান্দাসহ দেশের বিভিন্ন স্থানে পৌঁছে দেয় চক্রটি।  

এ ঘটনায় বাকি জড়িতদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে ও বাকি মালামাল উদ্ধারের চেষ্টাও চালাচ্ছেন বলে জানিয়েছেন জেলা পুলিশের এ অতিরিক্ত পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।