ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হিজলায় বিএনপির ৮৫ নেতাকর্মীর নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
হিজলায়  বিএনপির ৮৫ নেতাকর্মীর নামে মামলা

বরিশাল: বরিশালের হিজলা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ৮৫ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে মামলাটি দায়ের তথ্য জানিয়েছেন হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস মিঞা।

গতকাল বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিনগত গভীর রাতে দুইটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে ভীতি সঞ্চার করার অভিযোগে মামলা করা হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, ওই রাতেই হিজলা থানায় মামলা করা হয়েছে। হিজলা থানার এসআই মো. সোহরাব বাদী হয়েছেন। মামলায় নামধারী ২০ জন ও অজ্ঞাতনামা ৬০/৬৫ জনকে আসামি করা হয়েছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে হিজলা উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল গাফফার তালুকদারকে।

ওসি আরও বলেন, বৃহস্পতিবার রাতে হিজলা ডিগ্রি কলেজের সামনে দুইটি ককটেল বিস্ফোরণ করা হয়েছে। ঘটনার পর লাল কসটেপ পেঁচানো জর্দার কৌটা উদ্ধার করা হয়েছে।

মামলায় নামধারী অন্যান্য আসামিরা হলেন খোকন দপ্তরী (৫০), গিয়াস দেওয়ান (৪৫), লিটন রাড়ী (৩৫), রতন রাড়ী(৫৮), মারুফ হাওলাদার (৪৫),  তানভীর তালুকদার (৩৫), সাইদুল ইসলাম গাজী (২৭), ফরিদ বেপারী (৫৫), সোলায়মান জমাদ্দার (৬০), নাগর বেপারী (৪০), আলম চৌকিদার (৪৫), সেলিম বেপারী (৪৫), রুবেল খান (৩৫), মনির নক্তি (৪০), আলী আহম্মেদ হাওলাদার ওরফে আলী কারী (৫০), শাহ আলম বেপারী (৫২), আমির হোসেন বাঘা (৪০), নুরুল ইসলাম আকন ও সোলাইমান মোল্লা (৫৫)। তারা সবাই বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এমএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।