ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জেসিআই ঢাকা ওয়েস্টের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
জেসিআই ঢাকা ওয়েস্টের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েস্টের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (০৭ ডিসেম্বর) রাজধানীর বনানীর এক হোটেলে অনুষ্ঠিত জেসিআই ঢাকা ওয়েস্টের বার্ষিক সাধারণ সভায় ২০২৩ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়।

২০২৩ সালের জন্য লোকাল প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মোহাম্মাদ মাহমুদুর রহমান। আসন্ন বছরের কার্যনির্বাহী কমিটিতে আরো রয়েছেন আইপিএলপি মুহাম্মাদ আলতামিশ নাবিল, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রাবেয়া সানী, ভাইস প্রেসিডেন্ট মো. জহিরুল ইসলাম মোহসান ও এস এম বেলাল উদ্দিন, সেক্রেটারি জেনারেল সুজাউর রহমান ইমন, ট্রেজারার মো. তানভীর হাসান, ট্রেনিং কমিশনার মো. সামিউর রহমান, ডিরেক্টর মো. ইমাম হাসান, সামিরা সাইফ জোয়ার্দ্দার, মাকমুন সাফা, দাউদ মাহমুদ অভিন ও ইব্রাহীম খলিল ফয়সাল। কমিটি চেয়ার রিয়েল আহম্মেদ অপু মো. সামিন রহমান ও নুসরাত জাহান জিতু।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি বৈশ্বিক সংগঠন। এটির ১২০টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারাবিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি।  

জেসিআই’র সদর দফতর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে জেসিআই’র ২৫টি লোকাল অর্গানাইজেশন কাজ করছে, যার মধ্যে জেসিআই ঢাকা ওয়েস্ট অন্যতম।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad