ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে ভটভটির ধাক্কায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
শিবগঞ্জে ভটভটির ধাক্কায় বাইকার নিহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভটভটির ধাক্কায় মোটরসাইকেলে থাকা বায়েজিদ (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (০৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার শ্যামপুর হাজীপাড়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বায়েজিদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ভবানীপুর বটতলা এলাকার শিহাব উদ্দিনের ছেলে। এছাড়া আহত ব্যক্তি একই এলাকার নতুন হাট গ্রামের রবিউল ইসলামের ছেলে জুনায়েদ (১৯)।

পুলিশ জানায়, বিকেল পৌনে ৫টার দিকে বিনোদপুর থেকে কানসাট বাজারের দিকে যাচ্ছিলেন মোটসাইকেলে করে বায়েজিদ ও জুনায়েদ। এ সময় শ্যামপুর হাজীপাড়া মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির সঙ্গে তাদের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে গুরুত্বর আহন হন তারা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পথে বায়েজিদের মৃত্যু হয়। আর আহত জুনায়েদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।