ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে পৃথক ঘটনায় দুই নারীর ‘আত্মহত্যা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
সোনাগাজীতে পৃথক ঘটনায় দুই নারীর ‘আত্মহত্যা’

ফেনী: ফেনীর সোনাগাজীতে পৃথক ঘটনায় তাহমিনা আক্তার (১৭) ও বিউটি আক্তার (৩০) নামে দুই নারী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোনাগাজী মডেল থানায় নিহতদের পরিবারের পক্ষ থেকে পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

নিহতদের পরিবার জানায়, চরদরবেশ ইউনিয়নের উত্তর চরসাহাভিকারী গ্রামের আবদুস শুক্কুরের কন্যা তাহমিনা আক্তারের সঙ্গে একই গ্রামের আশ্রয়ণ কেন্দ্রের রাসেল নামে এক যুবকের সাথে ১২ ডিসেম্বর বিয়ের দিন ধার্য করা হয়।  

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দুপুরে হবো বরের সাথে মুঠোফোনে তাহমিনার কথাকাটাকাটি হয়। সন্ধ্যা ৭টার দিকে নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে তাহমিনা আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ রাতেই তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।  

অপর দিকে একই ইউনিয়নের দক্ষিণ চরসাভিকারী গ্রামের এরশাদ উল্যাহর স্ত্রী বিউটি আক্তার পারিবারিক কলহের জের ধরে স্বামীর সাথে ঝগড়া করে কীটনাশক পানে বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেন।  

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।