ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে ২৮৯ বোতল স্কাফসহ ২ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
করিমগঞ্জে ২৮৯ বোতল স্কাফসহ ২ মাদকবিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করে ২৮৯ বোতল মাদকদ্রব্য স্কাফসহ মনুরা (৫০) ও মো. হৃদয় (১৮) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)।

শুক্রবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক মাদকবিক্রেতারা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আজমপুর এলাকার হারিছ মিয়ার স্ত্রী মনুরা ও একই এলাকার মো. সোলেমান মিয়ার ছেলে মো. হৃদয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ এলাকার রাস্তায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালান র‌্যাব সদস্যরা। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা আটক করা হয়। পরে তাতে থাকা মাদকবিক্রেতা মনুরা ও হৃদয়ের ব্যাগ তল্লাশি করে ২৮৯ বোতল মাদকদ্রব্য স্কাফ, দুইাট মোবাইলফোন ও নগদ ৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে আটকরা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য স্কাফ ক্রয়-বিক্রয় করে আসছিলেন বলে স্বীকার করেছেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, আটকের পর মনুরা ও হৃদয়ের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করিমগঞ্জ থানায় মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।