ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রসিক নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
রসিক নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার 

রংপুুুর: রংপুর সিটি কপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া নগরীতে মাস্টার প্লান করে পরিকল্পিত উন্নয়ন, জলাবদ্ধতা নিরসন, বেকারত্ব দূরীকরণ, যানজট সমস্যা থেকে উত্তরণ, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাসহ নানা অগ্রাধিকার পরিকল্পনার কথা জানিয়ে ২৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) রংপুর মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ইশতেহার ঘোষণা করেন তিনি।

ইশতেহারে ডালিয়া বলেন, মেয়র নির্বাচিত হলে শ্যামা সুন্দরী খালের দুপাশে ভরাট করা মাটি সরিয়ে রিক্সা, অটো রিক্সা চলাচলের উপযোগি করা হবে। স্থানীয় সরকারের আওতায় যে স্কুল-কলেজ আছে তা উন্নয়নের চেষ্টা করা হবে। নারীদের কাজের সুযোগ আছে সেগুলি আরো বৃদ্ধি করার চেষ্টা থাকবে। ছেলে-মেয়েরা যে বেকার রয়েছে তাদের বেকারত্ব ঘোচাতে কাজ করা হবে। আমি মেয়র নির্বাচিত হলে রংপুর সিটি কর্পোরেশনের মধ্যে ৫টি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের ব্যবস্থা করবো।  

তিনি আরও বলেন, আমিতো রংপুরের মেয়ে জন্মেছি রংপুরেই মৃত্যু হবে রংপুরেই। ভাই বোন বন্ধু যাদের যেভাবেই ডেকেছি সবাই আমাকে চেনে জানে। সবাই মিলে মুক্তিযুদ্ধের চেতনার শক্তির সরকারকে আগামী ২৭ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে। আমি বিশ্বাস করি রংপুরের মানুষ আর ভুল করবে না। প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি আবুল কাশেম, দিলশাদ ইসলাম মুকুল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad