ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

জাতীয়

সিলেটে ট্রাকচাপায় সাবেক ব্যাংক কর্মকর্তা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
সিলেটে ট্রাকচাপায় সাবেক ব্যাংক কর্মকর্তা নিহত ফাইল ফটো

সিলেট: সিলেট-তামাবিল সড়কে ট্রাক চাপায় সিরাজুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি রূপালী ব্যাংকের সাবেক কর্মকর্তা ছিলেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে নগরীর উপকন্ঠ শাহপরাণ (রহ.) থানাধীন পীরেরবাজার মেট্রোপলিটন ইউনিভার্সিটির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী সিরাজুল ইসলাম গোয়াইনঘাট উপজেলার হাটগ্রাম এলাকার মৃত সমছুল হকের ছেলে। তিনি শাহপরাণ (রহ.) থানাধীন চামেলীবাগ এলাকার বাসিন্দা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় সিরাজুল ইসলাম তার ছেলের মোটরসাইকেলে করে তার গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে পীরের বাজার মেট্রোপলিটন ইউনিভার্সিটি সামনের স্পিড ব্যাকারে ধাক্কা খেয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে পেছন থেকে দ্রুত গতিতে আসা ট্রাক সিরাজুল ইসলামকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, ট্রাকসহ চালককে আমরা আটক করেছি। মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনরা নিয়ে দাফন করেছেন।

বাংলাদেশ সময়: ০০ ৩২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa