ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যা যা নিয়ে স্মৃতিসৌধে প্রবেশ নয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
যা যা নিয়ে স্মৃতিসৌধে প্রবেশ নয়

সাভার (ঢাকা): জাতীয় স্মৃতিসৌধে মহান বিজয় দিবসের দিনে নিরাপত্তার স্বার্থে ও রাজনৈতিক স্থিতিশীলতা বজায় রাখতে ‘দৃষ্টিকটু’ কোনো জিনিস নিয়ে সৌধ এলাকায় প্রবেশ না করতে নাগরিকদের প্রতি অনুরোধ জানিয়েছে ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান রিপন।  

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে জাতীয় স্মৃতিসৌধের চূড়ান্ত প্রস্তুতি ও নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে এসে তিনি এসব কথা জানান।

তিনি বলেন, যে কোনো ধরনের রাজনৈতিক স্থিতিশীলতার নষ্টের অভিপ্রায় নিয়ে কেউ যেন ব্যাগ বা লাঠি জাতীয় কোনো জিনিস বহন না করে ও সম্মানিত নাগরিকদের প্রতি আহ্বান জানাচ্ছি যেটি দৃষ্টিনন্দন সেসব নিয়েই প্রবেশ করবেন এবং যেটি দৃষ্টিকটু এসব কোনো জিনিস নিয়ে প্রবেশ না করবেন না।

তিনি আরও বলেন, বিজয় দিবস (১৬ ডিসেম্বর) রাষ্ট্রের নিরাপত্তার নিশ্চিতে আমরা পুলিশ সদস্যরা প্রস্তুত রয়েছি। কেউ কোনো ধরনের নাশকতা বা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে আমরা কঠোরভাবে তাদের দমন করবো।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লা হেল কাফি, ঢাকা জেলা উত্তর ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব ও সাভার সার্কেল সহকারী পুলিশ সুপার সাহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।