ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে জেলা শহরের বাইপাস সড়ক এবং দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার সদর উপজেলার কন্দরপদিয়া গ্রামের ইউনুস হোসেনের ছেলে ইকবাল হোসেন (৩৫) ও একই জেলার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা গ্রামে এলাকার শফিকের ছেলে হোসাইন (৩)।  

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব্রত রায় জানান, কুষ্টিয়া থেকে যশোরগামী একটি বালি ভর্তি ট্রাক বাইপাস সড়কের ব্রিজের ওপরে বিপরিত দিক থেকে আসা একটি মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর ইকবালের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিও জব্দ করা হয়েছে।

অন্যদিকে, দুপুরে দৌলতপুর উপজেলার আল্লারদর্গা গ্রামে বাড়ির পাশের রাস্তার ধারে খেলা করার সময় পাখিভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয় হোসাইন নামে একটি শিশু। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

দৌলতপুর থানার ওসি এসএম জাবীদ হাসান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।