ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজয় দিবস উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজয় দিবস উদযাপন

ঢাকা: নানা কর্মসূচি পালনের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বিমানের প্রধান কার্যালয় বলাকা ভবন, মতিঝিল জেলা বিক্রয় অফিস ও বিমানের সকল অভ্যন্তরীণ স্টেশনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বলাকা ভবন চত্বরে অবস্থিত স্মৃতিসৌধে শহিদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এসময় বীর শহীদদের আত্মার শান্তি কামনায় ও দেশের শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি এবং বিমানের উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ দিন বীর শহীদদের স্মরণে বলাকা ভবন চত্বরে স্থাপিত স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব শফিউল আজিম, বিমানের পরিচালকরা, বিভিন্ন সংগঠনের প্রতিনিধিসহ বিমানের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।  

বিমানের পক্ষ থেকে সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন সাভারে অবস্থিত জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মুক্তিযুদ্ধে শাহাদতবরণকারী বীর শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

এছাড়া, ১৬ ডিসেম্বর বিমানের সকল বহির্গামী ফ্লাইটে মহান বিজয় দিবসের ঘোষণা প্রচার করা হয়। দিবসটি উপলক্ষে বিমানের প্রধান কার্যালয় বলাকা ভবন, মতিঝিল জেলা বিক্রয় অফিসসহ বিমানের অভ্যন্তরীণ স্টেশনসমূহ আলোকসজ্জায় সজ্জিত করা হয়।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এমকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।