ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পেয়ারা পাড়া নিয়ে লাঠির আঘাতে চাচাতো ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
পেয়ারা পাড়া নিয়ে লাঠির আঘাতে চাচাতো ভাই নিহত

কুমিল্লা: কুমিল্লার তিতাসে গাছ থেকে পেয়ারা পাড়া নিয়ে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে জেঠাতো ভাই নিহতের অভিযোগ উঠেছে।  

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার মাজিদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম নজরুল ইসলাম (৫২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম ও মো. মহিউদ্দিন সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই। পাশাপাশি ঘর হওয়াতে একটি পেয়ারা গাছ নিয়ে দীর্ঘ দিন ধরে তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিলো। শনিবার দুপুরে মহিউদ্দিন ও তার ছেলেরা ওই গাছ থেকে পেয়ারা পাড়েন। সন্ধ্যার আগে দুই পরিবারের নারীদের মধ্যে পেয়ারা গাছের সীমানা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এগিয়ে আসেন নজরুল ইসলাম ও মো. মহিউদ্দিন। নজরুল ও মহিউদ্দিন একে অপরের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হলে মহিউদ্দিন ও তার স্ত্রী শাহিনা বেগম নজরুল ইসলামকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই নজরুল ইসলাম মারা যান। নজরুল ইসলাম মারা গেছেন বুঝতে পেরে মহিউদ্দিন ও তার পরিবার বাড়ি থেকে পালিয়ে যান।

মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার বলেন, ঘটনা শুনে পুলিশকে খবর দিয়েছি। মহিউদ্দিন ও নজরুলদের মধ্যে পেয়ারা গাছ নিয়ে ঝগড়া হয়েছে। হাতাহাতির একপর্যায়ে লাঠির আঘাতে নজরুল মারা গেছেন।  

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, পেয়ারা গাছ নিয়ে তাদের মাঝে ঝগড়া ছিলো। সন্ধ্যায় তাদের মধ্যে ঝগড়াঝাটি হয়। একপর্যায়ে নজরুল মারা যান। শুনেছি নজরুল স্ট্রোকের রোগী ছিলেন। মরদেহ ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।