ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টাঙ্গাইলে সিনেমা হলের পর্দায় বিশ্বকাপ ফাইনাল  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
টাঙ্গাইলে সিনেমা হলের পর্দায় বিশ্বকাপ ফাইনাল   টাঙ্গাইলের একমাত্র সিনেমা হল ‘মালঞ্চ’

টাঙ্গাইল: আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। বহু প্রতীক্ষিত কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

আজকের খেলায় জনপ্রিয় দল আর্জেন্টিনা ও ফ্রান্স অংশ গ্রহণ করবে। দর্শকদের বাড়তি আনন্দ দিতে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে টাঙ্গাইলের একমাত্র সিনেমা হল কর্তৃপক্ষ ‘মালঞ্চ হল’।  

রোববার রাত ৯টায় ফাইনাল খেলা সরাসরি এ হলের বড় পর্দায় দেখানো হবে। তাই সকাল থেকেই শহরে মাইকিং করে প্রচারণা চালানো হচ্ছে। এরই মধ্যেই হলটিতে খেলা দেখতে অগ্রিম টিকিট কিনতে আসতে শুরু করেছেন ফুটবলপ্রেমীরা।

মালঞ্চ হল কর্তৃপক্ষ জানায়, হলটি ১৯৭৫ সালে প্রতিষ্ঠিত হয়। তৎকালীন টাঙ্গাইল শহরে পাঁচটি সিনেমা হল ছিল। বর্তমানে এ একটি মাত্র সিনেমা হল টিকে আছে। এ হলের আসন সংখ্যা ৩৫০।

ফুটবলপ্রেমীরা জানান, পুরো বিশ্বকাপ খেলা বাসায় বসেই দেখেছেন। কিন্তু এবার তাদের প্রিয় দল আর্জেন্টিনা ফাইনাল খেলবে এ আনন্দে তারা বড় পর্দায় খেলা দেখার জন্য মালঞ্চ সিনেমা হলে এসে অগ্রিম টিকিট ক্রয় করেছেন।

শহরের থানাপাড়া এলাকার বাসিন্দা শাওন মিয়া বলেন, আমি জনপ্রিয় দল আর্জেন্টিনার সার্পোট করি। বিশ্বকাপের অন্যান্য খেলা নিজের ও বন্ধুর বাসায় দেখলেও আজকে বড় পর্দায় খেলা দেখতে মালঞ্চ হল থেকে বন্ধুরা মিলে ৩০ টাকা করে পাঁচটি টিকিট কিনেছি। অন্যান্য দিনের চেয়ে আজকে আনন্দ উল্লাসে খেলা দেখবো। আমার বিশ্বাস কাতার বিশ্বকাপটি আর্জেন্টিনার ঘরে যাবে।

অপরজন রবিন তালুকদার বলেন, বিশ্বকাপ ফুটবল মানেই বাড়তি উম্মোদনা। অন্যান্য খেলা বাসায় বসে দেখলেও সিন্ধান্ত নিয়ে ফাইনাল খেলাটি মালঞ্চ হলের বড় পর্দায় দেখার জন্য। সবাই মিলে খেলা দেখলে উল্লাস করতে পারবো।

মালঞ্চ হলের ব্যবস্থাপক আব্দুল মিয়া বলেন, কাতার বিশ্বকাপের সর্বশেষ ফাইনাল খেলাটি দর্শকরা বড় পর্দায় দেখতে সকাল থেকেই অনেক দর্শক আসতেছে। তাদের মধ্যে কেউ কেউ একাধিক টিকিট ক্রয় করছে। স্টেডিয়ামে বসে খেলা দেখার কিছুটা হলেও আমেজ পাবে দর্শকরা। এজন্য শহরে মাইকিং করা হচ্ছে।

মালঞ্চ হলের মালিক জাহিদুর রহমান বলেন, গত বিশ্বকাপের ফাইনাল খেলা দেখার জন্য আমরা আয়োজন করেছিলাম। সাড়াও পেয়েছিলাম ভালো। সেই চিন্তা থেকে এ বছরও খেলা দেখার আয়োজন করা হয়েছে। সকাল থেকে ভালোই টিকেট বিক্রি হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।