ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না.গঞ্জে রেস্টুরেন্টগুলোতে বড় পর্দায় খেলা দেখার আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
না.গঞ্জে রেস্টুরেন্টগুলোতে বড় পর্দায় খেলা দেখার আয়োজন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ফুটবল বিশ্বকাপ খেলার ফাইনাল ম্যাচ উপলক্ষে শহরের রুফটপ রেস্টুরেন্টসহ কয়েকটি রেস্টুরেন্টে বড় পর্দায় খেলা দেখার আয়োজন ও নানা সাজসজ্জা করা হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় আর্জেন্টিনা ও ফ্রান্সের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এরই মধ্যে রেস্টুরেন্টগুলোতে নির্ধারিত সব আসন বুকিং সম্পন্ন হয়েছে।

এর মধ্যে শহরের রুফটপ রেস্টুরেন্ট লা ভিস্তা খেলা দেখার হট ফেভারিট স্থানে পরিণত হয়েছে। খেলা দেখার প্রতিটি ম্যাচেই এ রেস্টুরেন্টে ছিল উপচেপড়া ভিড়। শুধু বিশ্বকাপ নয় যেকোনো উৎসবে বিশেষ আয়োজন থাকে এ রেস্টুরেন্টে। এবারও সে আয়োজনের ধারাবাহিকতায় বিশ্বকাপের ফাইনাল খেলা দেখানো হবে এখানে। এরই মধ্যে ১৭০ জনের জন্য আসন বরাদ্দ রাখা হয়েছে। করা হয়েছে আলোকসজ্জা ও বিশ্বকাপে অংশ নেওয়া ৩২টি দলের পতাকায় সাজানো হয়েছে পুরো রুফটপ। বড় প্রজেক্টরের মাধ্যমে এখানে খেলা উপভোগ করবেন ১৭০ জন।

একই সময়ে শহরের পোর্ট ড্যান্ডি, পিজ্জা বার্গসহ আরো কয়েকটি স্থানেও করা হয়েছে খেলা দেখার আয়োজন।

লা ভিস্তার মালিক বিপ্লব বলেন, আমরা যেকোনো বিশেষ দিনকে ঘিরে এখানে বিশেষ আয়োজন করে থাকি। আমাদের এ আয়োজনে অংশ নেন এ শহরের মানুষ। এবারও বিশ্বকাপে তার ব্যতিক্রম হয়নি। আমরা খাবারের ভিন্ন তিনটি প্যাকেজ নির্ধারণ করে আসন সংখ্যা সীমিত করেছি ফাইনাল খেলার দিন। এরই মধ্যে ১৭০ জন আমরা এখানে বুকিং নিয়েছি। আশা করছি চমৎকার পরিবেশে এখানে তারা খেলা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।