ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এখন সব ধর্মের লোক শান্তিতে বসবাস করছে: স্বপন ভট্টাচার্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এখন সব ধর্মের লোক শান্তিতে বসবাস করছে: স্বপন ভট্টাচার্য

নড়াইল: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেছেন, বর্তমান সরকারের আমলে সব ধর্মের লোক শান্তিতে বসবাস করছে।  

তিনি বলেন, সব ধর্মের সমান অধিকার বজায় রাখার দৃষ্টিভঙ্গি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার পরিচালনা করছেন।

রোববার (১৮ ডিসেম্বর) নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশন চিকিৎসাকেন্দ্র ও কেন্দ্রের ভেতরে সড়ক উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

স্বপন ভট্টাচার্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসাম্প্রদায়িক চিন্তা-চেতনা নিয়ে সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসব স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে।  

রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার সাদিরা খাতুন, নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন ডা. নাছিমা আকতার, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনোরঞ্জন কাপুড়িয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. তাপসী কাপুড়িয়া, লোহাগড়া পূজা উদযাপনের সাধারণ সম্পাদক ও জয়পুর তারকচাঁদের উত্তরসূরি পরীক্ষিত গোসাই।

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞান প্রকাশানন্দ।  

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।