ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিশ্বকাপ ফাইনাল ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের বাড়তি সতর্কতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
বিশ্বকাপ ফাইনাল ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের বাড়তি সতর্কতা

ব্রাহ্মণবাড়িয়া: আর্জেন্টিনা ও ফ্রান্সের মধ্যকার ফাইনাল ম্যাচ ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় দুই দলের সর্মথকদের মাঝে উচ্ছ্বাস-উত্তেজনার শেষ নেই।

ফাইনাল ঘিরে যাতে কোনো সংঘাত সৃষ্টি না হয়, সেজন্য জেলায় বাড়তি সতর্কতা নিয়েছে পুলিশ।

রোববার (১৮ ডিসেম্বর) রাত ৮টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত চলবে পুলিশের টহল কার্যক্রম।  
 
ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, শহরের যেসব পয়েন্টে বড়পর্দায় খেলা দেখানো হবে- সেসব পয়েন্টে টহলে থাকবেন পুলিশ সদস্যরা।  

তিনি বলেন, খেলাকে কেন্দ্র করে যেকোনো বিশৃঙ্খল পরিস্থিতি এড়াতে শহরে নিয়মিত টহলের পাশাপাশি অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত পুলিশের নজরদদারি থাকবে।

এর আগে গত বছরের জুলাইয়ে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ ঘিরেও ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিয়েছিল জেলা পুলিশ। মূলত ফাইনাল ম্যাচের আগেই আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। ফাইনাল ম্যাচের পরও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামে দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।