ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফুলগাজীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
ফুলগাজীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ছবি: প্রতীকী

ফেনী: ফেনীর ফুলগাজীতে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জিহান (২১) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।  

সোমবার (১৯ ডিসেম্বর) বিকেলে ফুলগাজী সদর ইউনিয়নের ঘনিয়ামোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিহান দ. তারালিয়া চৌধুরী বাড়ির আবু সুফিয়ান প্রকাশ সাবলু চৌধুরীর ছেলে। আহতরা হলেন- দ. তারালিয়ার মঞ্জুর ছেলে অনিক (২২) ও মফিজুর রহমানের ছেলে শিমুল (২১)।

নিহত মোটরসাইকেল আরোহীর স্বজন সূত্রে জানা গেছে, বিকেলে খেলার উদ্দেশে মুন্সীরহাট থেকে মোটসাইকেলে করে পরশুরাম যাচ্ছিলেন জিহানসহ তিনজন। পথে ঘনিয়ামোড়া এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির জন্য মোটরসাইকেলটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহন হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জিহানকে মৃত ঘোষণা করেন।  

ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজিফা আনজুম জানান, আরোহী একজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় আরেকজনকে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।