ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার-নগদ টাকা লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
গাজীপুরে বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার-নগদ টাকা লুট

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন বাঘিয়া নদীর পাড় এলাকায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা স্বর্ণের গহনা ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

সোমবার (১৯ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ ডাকাতির ঘটনাটি ঘটে।

পুলিশ, এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানায়, জিয়াউর রহমান নামের এক ব্যক্তির বাড়িতে ৫/৭ জনের একদল ডাকাত দেশি অস্ত্র নিয়ে হানা দেয়। শাবল দিয়ে দরজা ভেঙে ডাকাতরা ঘরে প্রবেশ করে। এ সময় জিয়াউর রহমান ও তার স্ত্রীকে দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে। পরে এক জোড়া স্বর্ণের কানের গহনা, গলার একটি চেইন, দুটি আংটি ও নগদ ১২ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

ডাকাত সদস্যরা চলে গেলে জিয়াউর রহমান মোবাইলে আশপাশের লোকজনকে বিষয়টি জানান। পরে মসজিদের মাইকিং করা হয়। এ ঘটনায় ওই এলাকাসহ আশপাশে এলাকায় মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। খবর পেয়ে কোনাবাড়ী থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।

ভুক্তভোগী জিয়াউর রহমান জানান, ৫/৭ জনের একদল ডাকাত দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। তাদের বাধা দিতে গেলে আমাকে চড় থাপ্পড় মারে এবং দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় যাতে কোথাও ফোন দিতে না পারি সেজন্য আমাদের মোবাইল ফোন ডাকাতরা নিয়ে নেয়।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন শরীফ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু পুলিশ পৌঁছার আগে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৯৪১, ডিসেম্বর ২০, ২০২২।  
আরএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।