ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পিরোজপুরে বাস চাপায় মাছ ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
পিরোজপুরে বাস চাপায় মাছ ব্যবসায়ীর মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরে বাসের চাপায় মো. মাহফুজ মোল্লা (২৫) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় তাকে বহন করা মোটরসাইকেল চালক তার মামাতো ভাই মো. মিরাজুল ইসলাম আহত হয়েছেন।

 

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপর ২টার দিকে পিরোজপুর-নাজিরপুর মহাসড়কের পিরোজপুর বাইপাস এলাকার বনবিভাগ কার্যালয় মোড়ে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মাছ ব্যবসায়ী বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার মো. বেলায়েত মোল্লার ছেলে।

নিহতের মামাতো ভাই বলেন, তারা মাছের ব্যবসা করেন। ওই দিন সকালে পাথরঘাটা থেকে তারা মাছ নিয়ে পিরোজপুরের সদর উপজেলার পাঁচপাড়া বাজারে বিক্রি করেন। পরে পাথরঘাটা ফেরার পথে জেলা বনবিভাগ অফিস মোড়ের কাছে দোলা পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে মাহফুজ মোটরসাইকেল থেকে রাস্তায় পরে যান। এ সময় বাসটি তাকে চাপা দেয়। আহত  অবস্থায় উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. আসিফ বলেন, মাহফুজ নামে ওই যুবককে দুপুর সোয়া ২টার দিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখানো কোন অভিযোগ পাওয়া যায় নি।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।