ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হোসেনপুরে শিশুকে বলাৎকার, আসামি লতিফ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
হোসেনপুরে শিশুকে বলাৎকার, আসামি লতিফ গ্রেফতার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুরে একটি শিশু (১১) বলাৎকারের অভিযোগে দায়ের করা মামলায় আসামি আব্দুল লতিফকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) হোসেনপুর উপজেলা বাজারের মিষ্টিপট্টি এলাকার বেইলি ব্রিজের কাছ থেকে তাকে গ্রেফতারের পর কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



এর আগে মঙ্গলবার (২০ ডিসেম্বর) বলাৎকারের শিকার শিশুটির বড়ভাই নারী ও শিশু নির্যাতনের আইনে হোসেনপুর থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার লতিফ হোসেনপুরের সিদলা ইউনিয়নের চর বিশ্বনাথপুর গ্রামের গদু মিয়ার ছেলে। তিনি চার সন্তানের জনক বলে জানা যায়।

পুলিশ জানায়, গত সোমবার (১৯ ডিসেম্বর) দিনগত রাত ৮টার দিকে বাড়ি পাশে তাল গাছের নিচে নির্জন স্থানে বলাৎকারের সময় শিশুটি চিৎকার শুরু করে। সে সময় আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে। তবে বলাৎকারকারী লতিফ ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরদিন মঙ্গলবার বলাৎকারের শিকার শিশুটির বড়ভাই নারী ও শিশু নির্যাতনের আইনে হোসেনপুর থানায় মামলা দায়ের করেন। এরপর হোসেনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিমের নেতৃত্বে পুলিশ সদস্যরা লতিফকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান টিটু বাংলানিউজকে জানান, লতিফকে গ্রেফতারের পর কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।