ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পটুয়াখালী: পটুয়াখালীতে একই দিনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত এবং তিনজন আহত হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে পটুয়খালী-ঢাকা মহাসড়কের বদরপুর বাজারে ধানের ট্রাক উল্টে পথচারী নাঈম সিকদার (১৬) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে।

এতে হাসিব সিকদার (১৬) নামের এক পথচারী আহত হয়।

জনাযায়, মঙ্গলবার বিকেলে পটুয়াখালীর কলাপাড়া এলাকা থেকে ধান বোঝাই করা একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রাকটি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের বদরপুর বাজার অতিক্রমকালে পটুয়াখালীগামী একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়।

এতে ট্রাকে চাপা পড়ে পথচারী নাঈম সিকদার (১৬) নামের এক শিক্ষার্থী নিহত হয়। নাঈম মৌকরন মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পাশ করে। নিহত নাঈম মৌকরন এলাকার বাসিন্দা আব্দুল বারেক সিকদারের ছেলে।  

পটুয়াখালী সদর থানার এসআই ফয়সাল বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাককে জব্দ করা হয়েছে। তবে এ বিষয়ে কাউকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে পটুয়াখালীর রাঙ্গাবালীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে জাহিদ গাজী (১৯) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত জাহিদ ওই ইউনিয়নের পশ্চিম গাব্বুনিয়া নয়াকান্দা গ্রামের জসিম গাজীর ছেলে।  

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে নিজ বাড়ি থেকে জাহিদ তার ভাগ্নে রিফাতকে বাড়ি পৌঁছানোর জন্য বন্ধু মারুফের মোটরসাইকেল নেয়। ভাগ্নে এবং বন্ধুকে গাড়িতে নিয়ে জাহিদ বাইক চালিয়ে গাব্বুনিয়া খেয়াঘাটের উদ্দেশে রওনা হয়। পথেমধ্যে গাব্বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়কের মোড় অতিক্রমকালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পুকুরে পড়ে যায়।

এ সময় গাছের সঙ্গে ধাক্কায় ঘটনাস্থলেই জাহিদ নিহত হন। আহত হয় মোটরসাইকেলে থাকা বন্ধু মারুফ ও ভাগ্নে রিফাত। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, ‘মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে জাহিদ নামের একজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ দাফন করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।