ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অর্থ পাচারকারীদের দেশে এনে বিচার করা হবে: দুদক কমিশনার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
অর্থ পাচারকারীদের দেশে এনে বিচার করা হবে: দুদক কমিশনার ছবি: বাংলানিউজ

মাদারীপুর: দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড.মোজাম্মেল হক খান বলেছেন, দেশের অর্থ পাচার করে যারা বিদেশে পালিয়ে রয়েছে, সেসব অর্থ পাচারকারী দুর্নীতিবাজদের আন্তর্জাতিক আইন ও প্রতিষ্ঠানগুলোর সহযোগিতার মাধ্যমে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে মাদারীপুরের পাঁচখোলা ওয়াজেদা কুদ্দুস ফাউন্ডেশন হাসপাতালে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, দুর্নীতিবাজদের দমন করতে আমরা জিরো টলারেন্স ঘোষণা করেছি। আমরা নীতিগতভাবে কার্যক্রম হাতে নিয়েছি। কিন্তু জিরোতে পৌঁছানো হলো আমাদের টার্গেট। এখনও আমরা সেখানে পৌঁছাতে পারিনি। এখনও দুর্নীতি আছে। কোনো কোনো ক্ষেত্রে ব্যাপক আকারে আছে। আমরা চাই দুর্নীতি দমন হোক। দুর্নীতি নির্মূল হোক।

তিনি বলেন, শূন্য সহিষ্ণুতার যে নীতি আমরা গ্রহণ করেছি,  এ ক্ষেত্রে দুর্নীতি দমন কমিশন একা এ কাজটি করতে পারবে না। সেজন্য সমাজের সর্বস্তরের জনগণের সহযোগিতা প্রয়োজন।

দিনব্যাপী বিনামূল্যে ফ্রি মেডিকেল ক্যাম্পের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, ওয়াজেদা কুদ্দুস ফাউন্ডেশন হাসপাতাল ও শশী হাসপাতালের চিকিৎসকসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।