ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কোটালীপাড়ায় বার্ষিক সভা ও খাল পুনঃখনন প্রকল্পের উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
কোটালীপাড়ায় বার্ষিক সভা ও খাল পুনঃখনন প্রকল্পের উদ্বোধন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রাম পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের (এসপি নং-৩৩০৬৯) বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।  

এ সময় বাংলাদেশ সরকার ও জাপান সরকারের যৌথ উদ্যোগে ‘দ্বিতীয় ক্ষুদ্রাকার পানিসম্পদ উন্নয়ন প্রকল্প’ -এর আওতায় এলজিইডি পানি সম্পদ সেক্টরের বাস্তবায়নে শুয়াগ্রামের সাতটি খাল পুনঃখনন প্রকল্পের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

 

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা-২১৭, গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) এর উন্নয়ন কার্যক্রমে দায়িত্ব পালনের জন্য মনোনীত প্রতিনিধি, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব ও চলমান এ প্রকল্পের উপদেষ্টা মো. শহীদ উল্লাহ খন্দকার।

গোপালগঞ্জ জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) -এর নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কোটালীপাড়া উপজেলা প্রকৌশলী এম. জাহাঙ্গীর আলম, কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাব্রিয়েল বাড়ৈ প্রমুখ।

কোটালীপাড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে শুয়াগ্রাম পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের নারী ও পুরুষ সদস্যসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি শহীদ উল্লাহ খন্দকার তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক ইঞ্চি জমিও অনাবাদি না রাখার নির্দেশ দিয়েছেন। আপনারা সকলেই সামর্থ্য অনুযায়ী আবাদ করবেন। আর খাল পুনঃখননে পানির প্রবাহ বৃদ্ধি পাওয়ায় চাষাবাদ বাড়বে। শেখ হাসিনা আপনাদের তথা বাংলাদেশের জনগণের ভাগ্যন্নোয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আপনারা দোয়া করবেন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।