ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা, আটক ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা, আটক ২  আটক ২ প্রতারক

সাভার (ঢাকা): ঢাকার সাভারে ডিবি পুলিশ পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় দুই প্রতারককে আটক করেছে ঢাকা জেলা উত্তর (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্লাস্টিকের তৈরি একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সাভারের কর্নপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-গাইবান্দা জেলার সুন্দরগঞ্জ দানার চরিতাবাড়ী এলাকার আবুল হোসেনের ছেলে মাহাবুর রহমান ওরফে মিন্টু (২৭) ও একই মনমথ এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে ওমর ফারুক (৩৪)। তাদের মধ্যে মিন্টু সাভারের উলাইল কর্নপাড়া এলাকায় ও ওমর ফারুক সাভারের পশ্চিম ব্যাংক টাউন এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

ডিবি পুলিশ জানায়, রাজু খন্দকার নামে এক ব্যক্তির কাছ থেকে ডিবি অফিসার পরিচয় দিয়ে নিলামের হায়েস গাড়ি পাইয়ে দেওয়ার নাম করে একলাখ ৯১ হাজার ৫০০ টাকা হাতিয়ে নেওয়া হয়। এমন সংবাদের ভিত্তিতে সাভারের কর্নপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়।

ঢাকা জেলা উত্তর (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, আটকদের জিজ্ঞাসাবাদে তারা ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনাটি স্বীকার করে। এ সময় তাদের কাছ থেকে খেলনা পিস্তল উদ্ধার করা হয়। তারা নিজেদের ডিবি অফিসার পরিচয় দেওয়ার জন্য এ খেলনা পিস্তল বিভিন্ন জায়গায় প্রদর্শন করতো। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে। বুধবার (২৮ ডিসেম্বর) আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।